মিরপুরে শিশুকে চাপা দিয়ে মেরে চলে গেল মাইক্রো

0

রাজু আহমেদ, ষ্টাফ রিপোর্টার- রাজধানীর মিরপুরে দ্রুতগতির একটি মাইক্রোবাসের ধাক্কায় জান্নাত (৬) নামের এক কন্যা শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

আজ বৃহস্পতিবার (১লা আগস্ট) সকাল সাড়ে ৮ টার দিকে গাবতলি টু আশুলিয়া বেড়িবাঁধের রয়েল সিটির পার্শ্ববর্তী কিংশুক স্কুলের সামনে মর্মান্তিক এ ঘটনা ঘটে।

জানা গেছে, একটি দ্রুতগামী মাইক্রোবাস জান্নাতকে চাপা দিয়ে দ্রুততার সাথে পালিয়ে যায়। তাৎক্ষণিক প্রত্যক্ষদর্শীরা মারাত্মক আহত অবস্থায় জান্নাতকে উদ্ধার করলে কিছুক্ষণের মধ্যেই তার করুণ মৃত্যু ঘটে।

এ ঘটনায় স্থানীয়রা ক্ষুব্ধ হয়ে প্রায় দুই ঘন্টা সড়কটি অবরোধ করে রাখে। সড়কে সকল ধরনের যান চলাচল বন্ধ করে দেয়। পরে শাহ্ আলী থানা পুলিশের শক্ত হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। জনগণ রাস্তা অবরোধ তুলে নিলে সকল ধরনের যান চলাচল স্বাভাবিক হয়।

ঘটনাটির সত্যতা নিশ্চিত করে শাহ আলী থানার উপ পুলিশ পরিদর্শক (এসআই) মোশারফ জানান, ‘আমি শিশুটির মরদেহ নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আছি। সুরতহাল শেষে ফিরবো। তবে ঘটনাটির বিস্তারিত আমি এখনো জানি না। ঘাতক মাইক্রোবাসটি ঘটনা ঘটিয়ে দ্রুত সেখান থেকে পালিয়ে গেছে। আপাতত এতটুকুই আমি বলতে পারি।’

Share.
মন্তব্য লিখুনঃ

 

',