ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়: শুভেচ্ছায় চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম


Admin   প্রকাশিত হয়েছেঃ   ১৩ মে, ২০২১

প্রতিনিধি গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শ্রীপুর উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা মোঃ আমিনুল ইসলাম।

শুভেচ্ছায় আমিনুল ইসলাম বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল ফিতর আমাদের মাঝে ফিরে আসে । “ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে।

তিনি আরও বলেন, বর্তমান সরকার দেশের দারিদ্রতা বিমোচন, অর্থনৈতিক বৈষম্য দূর করে মানুষের আর্থ-সামাজিক অবস্থার ব্যাপক পরিবর্তন সাধন করতে সক্ষম হয়েছে। ঈদ হল শান্তি সম্প্রীতির উৎসব। আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা রইল। তিনি সবার কল্যাণ কামনা করেন ।

পবিত্র ঈদুল-ফিতর উপলক্ষে গাজীপুরবাসী সহ দেশবাসীকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়ে আমিনুল ইসলাম বলেন, ‘ঈদুল- ফিতর মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব । করোনা মহামারীর দ্বিতীয় ঢেউ কারনে এবারের ঈদ-উল ফিতর একেবারে ভিন্নভাবে উদযাপিত করতে যাচ্ছি আমরা।তাই সকলের সতর্কতা অবলম্বন করে সামাজিক দূরত্ব বজায় রেখে পবিত্র ঈদুল ফিতর উদযাপন করার আহ্বান জানান।

উল্লেখ্য, বৈশ্বিক করোনা মহামারীতে সুবিধা বঞ্চিত অসহায় দরিদ্র মানুষের পাশে থেকে বিনামূল্যে খাদ্য সামগ্রী বিতরণ ও ঈদুল ফিতরে কর্মহীন মানুষকে নগদ অর্থ প্রদান করে মানবিকতার পরিচয় দিয়েছেন।