কাপাসিয়া সদর ইউপি নির্বাচনে মেম্বার পদপ্রার্থী সোহেল রানা


Admin   প্রকাশিত হয়েছেঃ   ৩ অক্টোবর, ২০২০

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি:গাজীপুরের কাপাসিয়া উপজেলার আসন্ন ৯নং সদর ইউনিয়ন পরিষদের মেম্বার পদে নির্বাচন করতে চান মোঃ সোহেল রানা (৩২)। সে সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ড থেকে নির্বাচন করবে বলে জানা যায়।

তরুণ সমাজ সেবক সোহেল রানাকে জনপ্রতিনিধি হিসেবে দেখতে চায় সাধারণ জনগনও। জনসাধারণ মনে করছেন, এ তরুণ জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হলে তাদের দাবী পূরণ করতে সক্ষম হবে। তিনি এলাকার মানুষের সমস্যাগুলো সমাধানে সব সময় চেষ্টা করে থাকেন৷ তাই সাধারণ মানুষ ইউপি সদস্য হিসেবে সোহেল রানাকে চান বলে জানান।

খোঁজ নিয়ে জানা গেছে, কাপাসিয়া উপজেলা সেচ্ছাসেবক লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন সোহেল রানা। তিনি অংশগ্রহণ করছেন বিভিন্ন সামাজিক কর্মকান্ডে। এগিয়ে যাচ্ছেন সমাজের অসহায় মানুষকে সহযোগিতার জন্য। তিনি মনে করেন, সাধারণ মানুষের কল্যাণে কাজ করার জন্য এর চাইতে ভাল সুযোগ হতে পারে না। তাই এ সুযোগকে কাজে লাগিয়ে জনপ্রতিনিধি নির্বাচিত হয়ে জনসাধারণের সমস্যাগুলো স্থায়ী ভাবে সমাধান করতে চান।

সোহেল রানা উপজেলার সদর ইউনিয়নের পাবুর গ্রামের মৃত আব্দুস ছাহিদ আকন্দের ছেলে। রাজনীতির পাশাপাশি দায়িত্ব পালন করছেন পাবুর পশ্চিম পাড়া খান বাড়ি জামে মসজিদের সাধারণ সম্পাদকের।

এ বিষয়ে তার কাছে জানতে চাইলে তিনি বলেন, মেম্বারদের কাজ হচ্ছে স্থানীয় প্রতিবন্ধকতার অবসান করে মানুষের কল্যাণে কাজ করা। কিন্তু অনেকে তা পারছে না। তার কারণ হচ্ছে তারা জানে না সাধারণ মানুষের জন্য ঠিক কিভাবে কাজ করা যায়। কিভাবে উপরমহল থেকে নিজের এলাকার জন্য কাজ নেওয়া যায়। আমি রাজনীতি করছি। আশা করি নতুন ভাবে নেতৃত্বে আসলে পরিবর্তন আসবে সবখানে৷ বেকারত্ব হ্রাসে নতুন ভাবে ভাবতে পারব। সঠিক নেতৃত্বের মাধ্যমে সকল কিছু করাই সম্ভব; এটি আমি বিশ্বাস করি।