চাঁদপুরে করোনার উপসর্গ নিয়ে আরও ৫ জনের মৃত্যু


Admin   প্রকাশিত হয়েছেঃ   ১৫ জুন, ২০২০

চাঁদপুরে করোনার উপসর্গ নিয়ে আরও ৫ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৩ জন ও হাজীগঞ্জের ২ জন রয়েছেন।

শনিবার রাত থেকে রোববার সকাল পর্যন্ত এসব মৃত্যুর ঘটনা ঘটে। মৃতরা হলেন, চাঁদপুর শহরের চিত্রলেখা মোড় এলাকার মজিবুর রহমান (৬৫), সদর উপজেলা বালিয়া ইউনিয়নের চাপিলা গ্রামের বিল্লাল শেখ (৪২), কল্যাণপুর ইউনিয়নের দাসাদী গ্রামের আ. রশিদ আখন্দ (৭০), হাজীগঞ্জ পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের সিদ্দিকুর রহমান (৭০) ও ৩ নম্বর ওয়ার্ডের ধেররা চৌধুরী বাড়ির মাওলানা শাহ আলম চৌধুরী (৭৫)।

চাঁদপুর শহরের চিত্রলেখা এলাকার মজিবুর রহমান রোববার ভোর ৫টার দিকে মারা যান। তার নমুনা সংগ্রহ করা হয়েছে বলে স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে। তাকে বিশেষ ব্যবস্থায় দাফনও করা হয়। সদর উপজেলা বালিয়া ইউনিয়নের চাপিলা গ্রামের বিল্লাল শেখ ঢাকায় থাকতেন। গত ক’দিন আগে ঢাকা থেকে জ্বর নিয়ে নিজ গ্রাম চাপিলায় আসেন। তিনি তার উপসর্গ সম্পর্কে কাউকে কিছু বলেননি। শনিবার দিবাগত রাত ১০টায় চাঁদপুর সদর হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি। তার নমুনা সংগ্রহ করা হয়েছে স্বাস্থ্য বিভাগ জানিয়েছেন। এছাড়া কল্যাণপুর ইউনিয়নের দাসাদী গ্রামের আঃ রশিদ আখন্দ গত করোনা উপসর্গে ভুগছিলেন। শনিবার বিগত গভীর রাতে তিনি মারা যান। রোববার সকালে বিশেষ ব্যবস্থায় তার দাফন করা হয়।

এদিকে রবিবার হাজীগঞ্জ পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের বলাখালে করোনার উপসর্গ নিয়ে সিদ্দিকুর রহমান মারা গেছেন। তিন দিন পূর্বে তার ছেলে নুরুল আমিন করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন। এছাড়া হাজীগঞ্জ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের ধেররা চৌধুরী বাড়ির মাওলানা শাহ আলম চৌধুরী শনিবার দিবাগত রাত ৩টায় করোনা উপসর্গ নিয়ে মারা যান।