ধর্ষণের বিচার চেয়ে ফের মেম্বারের কাছে ধর্ষিত পোশাককর্মী


Admin   প্রকাশিত হয়েছেঃ   ২৫ জুলাই, ২০২০


এস এম জহিরুল ইসলাম গাজীপুরঃ
মানুষ কতটা অমানবিক, অমানুষ গুলো দেখতে অবিকল মানুষের মতো। গাজীপুরের শ্রীপুরে নারী পোশাক কর্মী ধর্ষণের শিকার হয়েছেন। এরকম সংবাদ শুনে স্থানীয় জনপ্রতিনিধি ধর্ষিতার কাছে ছুটে যান বিষয়টি সমাধান করার জন্য।
একপর্যায়ে ধর্ষিতাকে নিজের মোটর বাইকে করে ছুটে যান গভীর অরণ্য জঙ্গলের দিকে, প্রায়  দুই কিলোমিটার পথ অতিক্রম করার পর স্থানীয় জনপ্রতিনিধি (মেম্বার) ধর্ষণের শিকার ওই নারীকে জঙ্গলে নিয়ে আবারো ধর্ষণ করেন।
পুলিশের অভিযানে ধর্ষণের অভিযোগে পারভেজ আহমেদ (২৮) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত যুবক উপজেলার নয়াপাড়া এলাকার আব্দুল খালেক এর সন্তান।
শনিবার (২৫ জুলাই) তাকে গ্রেপ্তার করা হয়। অভিযুক্ত যুবক পেশায় পিকআপ ভ্যান চালক। তবে ধর্ষণের পর থেকেই পলাতক রয়েছেন অপর আসামি কাওরাইদ ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের বর্তমান সদস্য কলিম উদ্দিন মেম্বার।কলিম উদ্দিন (৪০) উপজেলার নয়াপাড়া গ্রামের মৃত আব্দুল হাকিমের সন্তান।
ধর্ষিতা ওই নারী একই উপজেলার ধামলই গ্রামের বাসিন্দা। তিনি স্থানীয় একটি পোশাক কারখানায় শ্রমিকের কাজ করতেন।
মামলা সূত্রে জানা গেছে,স্হানীয় একটি পোষাক কারখানায় কাজ করতেন ওই নারী। কর্মস্থলে যাওয়া আসার পথে পারভেজের সাথে পরিচয়ে প্রেমের সম্পর্কে জড়িয়ে পরে।
এই সম্পর্কের কারণে গত (১৮ জুলাই) বিয়ের প্রলোভনে কৌশলে তাকে এলাকা থেকে তুলে আনে পারভেজ। পরে রাতে নিজ ঘরে একাধিকবার  ধর্ষণ করে পালিয়ে যায়। ধর্ষিতা ওই নারী পারভেজের অপেক্ষায় ও-ই বাড়িতেই অবস্থান করেন।
গত (১৯ জুলাই) রবিবার রাত ৮ টার দিকে স্থানীয় ইউপি সদস্য কলিম উদ্দিন পারভেজের বাড়িতে গেলে তাকে ঘটনা খুলে বলেন এবং ন্যায় বিচার চান ভিকটিম।পরে বিষয়টি সমাধান করবেন বলে ভিকটিমকে তার মোটরসাইকেলে করে বাড়ি থেকে প্রায় দুই কিলো দুরে নিয়ে গজারি বনের ভেতর এক পরিত্যক্ত ঘরে জোরপূর্বক ধর্ষণ করে।
শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক এসআই অশোক কুমার জানান, ধর্ষণের অভিযোগে পারভেজকে আটক করা হয়েছে। পলাতক রয়েছে ইউপি সদস্য। মূল আসামীকে গ্রেফতার অভিযান চলছে।
শ্রীপুর মডেল থানার পুলিশ (পরিদর্শক) তদন্ত মোঃ মনিরুজ্জামান খান জানান, ধর্ষণের ঘটনায় ও-ই নারী বাদী হয়ে পারভেজ ও ইউপি সদস্য কলিম উদ্দিনের বিরুদ্ধে মামলা করেছেন। শনিবার দুপুরের দিকে পারভেজকে গ্রেফতার করা হয়েছে।