প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে রফিকুল মাস্টার


Admin   প্রকাশিত হয়েছেঃ   ১৫ আগস্ট, ২০২০

“গাজীপুরের ভবানীপুর বিটে ৮কোটি টাকার বনভূমি দখল” শিরোনামে গত [১১ আগস্ট ২০২০] অনলাইন নিউজ পোর্টাল আলোকিত নিউজ ডটকমে সংবাদ প্রকাশিত হয়েছে।

উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন গাজীপুর সদর (জয়দেবপুর) থানার বানিয়ারচালা (বাঘের বাজার) এলাকার মৃত আলহাজ্ব সাইজ উদ্দিনের সন্তান রফিকুল ইসলাম  মাস্টার।
রফিকুল ইসলাম মাস্টার জানান, পৈতৃক সূত্রে মালিক হয়ে ওই এলাকায় দীর্ঘদিন যাবৎ শান্তিপূর্ণভাবে করতেছেন। মাহনা- ভবানীপুর মৌজার এসএ-৬৭৫ নং দাগে বনবিভাগের নামে গেজেটভুক্ত সম্পত্তি। তবে আমাদের দখলকৃত সম্পত্তি আর এস রেকর্ড আমাদের নামে। যে জমিটি নিয়ে সংবাদ প্রকাশিত হয়েছে উক্ত জমিটি ২০২৫ সাল পর্যন্ত খাজনা পরিশোধ করা আছে। সংবাদে উল্লেখ করা হয়েছে আমি বনবিভাগের জমিতে পাঁচটি রুম ও পাঁচটি দোকান নির্মাণ করতেছি। প্রকৃতপক্ষে ওই জায়গায় পূর্বে থেকেই দোকান ও বসতঘর ছিলো, আমি নতুন করে মেরামত করছি। সংবাদ প্রকাশের পর ঘটনা তদন্ত করতে বন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা সরেজমিন পরিদর্শন করেছেন। তাছাড়া সংশ্লিষ্ট বিট কর্মকর্তা বিষয়টা নিয়ে অবগত আছেন।
আলোকিত নিউজ এর প্রতিবেদককে ভুল তথ্য দিয়ে আমার বিরুদ্ধে উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যে ভিত্তিহীন সংবাদ প্রকাশ করা হয়েছে। উক্ত সংবাদটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
প্রতিবাদকারী
রফিকুল ইসলাম মাস্টার