বরমী ইউপি নির্বাচন: আবারও ৫নং ওয়ার্ডের জনপ্রিয় ইউপি সদস্য নাজমুল আকন্দ রনি


Admin   প্রকাশিত হয়েছেঃ   ২ ডিসেম্বর, ২০২১

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর উপজেলার ৬নং বরমী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ নাজমুল আকন্দ রনি। তিনি গত পাচঁ বছর সুনামের সহিত দায়িত্ব পালন করছেন। আসন্ন ইউপি নির্বাচনে ৫নং ওয়ার্ড থেকে (মেম্বার) ইউপি সদস্য পদে আবারো নির্বাচনে অংশগ্রহণ করবেন। তিনি মেম্বার পদে আবারো বিজয়ী হয়ে ওয়ার্ডবাসীর উন্নত সেবা বাস্তবায়ন করে ওয়ার্ডকে মডেল হিসাবে গড়তে চান।

আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে ওয়ার্ডের সর্বস্তরের ভোটাররা তাকে ওয়ার্ডের উন্নয়নের স্বার্থে মেম্বার পদে পুনরায় নির্বাচিত করতে চান। সাধারন ভোটারদের দাবীর প্রেক্ষিতে তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার প্রার্থী হিসাবে জানান দিতে ওয়ার্ডের বিভিন্ন পাড়া মহল্লায় ভোটারদের সাথে গণসংযোগ ও মতবিনিময় চালিয়ে যাচ্ছেন।

নাজমুল আকন্দ রনি বলেন, গত পাঁচ বছরে আমি দুর্নীতিকে কখনো প্রশ্রয় দেয়নি। এলাকার অনেক রাস্তাঘাট বেহাল দশা ছিল সেগুলো সংস্কার করেছি। নতুন করে সংযোগ রাস্তাগুলো ইটের সলিং পাকাকরণ সহ বিভিন্ন ধরনের কাজ করেছি।বৈশ্বিক মহামারী করোনা কালে খাদ্য সামগ্রী বিতরণ সহ সাধ্যমত অসহায়দের পাশে থেকে কল্যাণময় কাজ করেছি। আবারো মানুষের সুখ শান্তি নাগরিক অধিকার আদায়ে কাজ করতে চাই। পুনরায় মেম্বার প্রার্থী হিসেবে আপনাদের সকলের দোয়া ও সহযোগিতা প্রত্যাশা করছি।