মানুষের সেবক হতে চাই: আইনুল হক


Admin   প্রকাশিত হয়েছেঃ   ৮ নভেম্বর, ২০২০

শহিদ মিয়া, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:

গাজীপুর শ্রীপুর উপজেলার ৪নং তেলিহাটি ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড ‘র পরপর দুইবার নির্বাচিত ইউপি সদস্য আইনুল হক। আসন্ন নির্বাচনে তিনি পুনরায় মেম্বার পদপ্রার্থী। বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত আইনুল হক দীর্ঘদিন যাবৎ সততা ও নিষ্ঠার সাথে রাজনৈতিক সামাজিক বিভিন্ন কাজে নিজেকে সোপর্দ করেছেন। এলাকায় মসজিদ মাদ্রাসা দরিদ্রদের চিকিৎসা সেবাসহ বাংলাদেশ আওয়ামী লীগ সরকার কর্তৃক বয়স্ক ভাতা, বিধবা ভাতা, শিক্ষা ভাতা সহ বিভিন্ন ধরনের উপকরণ বিতরণ করেছেন নিজ এলাকার হতদরিদ্রদের মাঝে।

নিজ এলাকায় মাদকমুক্ত করতে বিভিন্ন সময়ে এলাকায় সচেতনামূলক সভা-সেমিনার করেছেন। মাদকের কুফল সম্পর্কে বর্ণনা করেছেন। চলমান বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের সময় হতদরিদ্রদের খোঁজখবর সহ বিভিন্ন ধরনের সহযোগিতা করেছেন।
আগামী নির্বাচনে অংশগ্রহণের জন্য ইতিমধ্যে নিজেকে জানান দিতে শুরু করেছেন সফল ইউপি সদস্য আইনুল হক মেম্বার। গাজীপুর-৩ আসনের বর্তমান সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপির দিকনির্দেশনায় নিজ এলাকাকে আধুনিক এলাকা হিসেবে গড়ে তোলার জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।
একান্ত আলাপচারিতায় এ প্রতিবেদককে তিনি জানান, আসন্ন নির্বাচনে তিনি পুনরায় নির্বাচিত হলে নিজ এলাকায় সরকারি বিভিন্ন তহবিল থেকে যেসকল কার্যক্রম পরিচালনা করতে বলবেন সেগুলো তিনি খুব আন্তরিকতার সহিত করবেন। এবং এলাকার রাস্তাঘাট  যেগুলো এখনো সংস্কার হয়নি সেগুলো সংস্কার করার জন্য আবেদনসহ নতুন নতুন রাস্তা তৈরি করবে ইনশাআল্লাহ।