শ্রীপুরে আবুল প্রধান প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলের বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণ


Admin   প্রকাশিত হয়েছেঃ   ৩০ ডিসেম্বর, ২০২১

এস এম জহিরুল ইসলাম, গাজীপুর:গাজীপুরের শ্রীপুরে আবুল প্রধান প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও কৃতি শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সকালে বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে বার্ষিক পরীক্ষার ফলাফল আনন্দঘন পরিবেশে ঘোষনা করা হয়েছে।

আবুল প্রধান প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব আবুল প্রধানের সভাপতিত্বে বিদ্যালয়ের সহকারী শিক্ষক রতন ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন, বিদ্যালয়ের পরিচালক, শামীম মাস্টার, বিদ্যালয়ের দাতা সদস্য আবুল কালাম প্রধান, ম্যানেজিং কমিটির সদস্য মোঃ খোরশেদ আলম প্রধান, গাজীপুর আইনজীবী সমিতির সদস্য, আব্দুল হালিম, গাজীপুর জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক কাওসার শেখ কামাল, প্রবীণ ব্যক্তি আব্দুল কাদির, ইসহাকসহ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ বিল্পব মিয়া।

পরিচালক শামীম মাষ্টার বলেন,বিদ্যালয়ের লেখাপড়ার মান যে কোন সময়ের চেয়ে বর্তমানে বেশ ভাল অবস্থানে রয়েছে। নতুন প্রজন্মকে দেশপ্রেমে উদ্ধুদ্ধকরণ, জ্ঞান ও প্রযুক্তিতে দক্ষ, নৈতিক মূল্যবোধ, জনগণের প্রতি শ্রদ্ধাশীল ও দায়বদ্ধ করে গড়ে তোলার এবং সুপ্ত প্রতিভা বিকাশের দীক্ষায় আগামী প্রজন্ম তৈরি করার লক্ষ্যে আমরা আমাদের প্রচেষ্টা অব্যহত রাখছি। ডিজিটাল কন্টেন্ট তৈরি করে মাল্টিমিডিয়ায় পাঠদানের ব্যবস্থা করা হয়েছে। শিক্ষা সফরের মাধ্যমে দেশের জাতীয় ইতিহাস, ঐতিহ্য এবং বাঙ্গালি জাতিকে জানার প্রচেষ্টা অব্যাহত আছে।

বিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়নের জন্য সরকারের সংশ্লিষ্ট মহলের সুদৃষ্টিরও প্রত্যাশা করেছেন প্রধান শিক্ষক।