শ্রীপুরে ওয়ার্ড যুবলীগের কমিটি গঠন: নির্যাতনের বর্ণনা দিলেন যুবলীগ নেতাকর্মীরা!


Admin   প্রকাশিত হয়েছেঃ   ৭ অক্টোবর, ২০২০

এস এম জহিরুল ইসলাম, গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলীহাটি ইউনিয়ন যুবলীগের টেপিরবাড়ী (ছাতির বাজার) এলাকার ৮ নং ওয়ার্ডের কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (০৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় তেলীহাটি ইউনিয়ন যুবলীগের কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানের মধ্য দিয়ে পূর্বের কমিটি বিলুপ্ত করে নয়া কমিটি গঠন করা হয়। তেলীহাটি ইউনিয়ন যুবলীগের স্বাক্ষরিত কাগজে নয়া কমিটিতে আজহারুল ইসলামকে সভাপতি বাবুল হোসেন কে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

স্মরণীয়: যুবলীগের আদর্শ শৃঙ্খলা মেনে কাজ করার জন্য পুনরায় নয়া কমিটিতে আজাহারুল- বাবুলকে দায়িত্ব দেওয়া হয়।

সারওয়ার জাহান সাগরের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তেলীহাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন। তিনি বক্তব্যে বলেন,আমাদের যুবলীগে কোন হাইব্রিড ও নব্য আওয়ামী লীগের সুযোগ নেই। শ্রীপুরের আওয়ামী রাজনীতি দুইটা ভাগে বিভক্ত থাকায় আজকে অনেকেই নির্যাতিত।এছাড়াও তিনি যুবলীগের প্রত্যেককে সততা ও একনিষ্ঠ হয়ে কাজ করার আহ্বান জানান।

এসময় আরো বক্তব্য রাখেন, তেলীহাটি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন রানা,শ্রীপুর উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সোলায়মান হক, তেলীহাটি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক হযরত আলী জয়, তেলিহাটি শ্রমিকলীগের সভাপতি মোশারফ হোসেন, কৃষক লীগের সভাপতি শহিদুল ইসলাম, দেলোয়ার হোসেন, মিলন মিয়া সিরাজুল ইসলাম,জসিম উদ্দিন জয়, রাশেদুল ইসলাম (জমিদার),সুমন,শাহিন মোড়ল,জাকির হোসেন,এড.জাকির হোসেন, আসাদুজ্জামান মিঠু সহ তেলিহাটি ইউনিয়ন আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ।