শ্রীপুরে গ্রাম কমিটির সাধারণ সম্পাদককে লাঞ্ছিতের অভিযোগ!


Admin   প্রকাশিত হয়েছেঃ   ২৭ নভেম্বর, ২০২০

জেলা প্রতিনিধি,গাজীপুর:
গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার বেড়াইদেরচালা “মানে উল্লাহ চালা জামে মসজিদ” এর সহ-সভাপতি মোহাম্মদ আলীর সন্তান সাইফুল ইসলাম কে মসজিদের ভেতরে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে। গত শুক্রবার [ ২০ নভেম্বর] জুমার নামাজের পর এ ঘটনা ঘটে।
সাইফুল ইসলাম বাদী হয়ে তিন জনকে অভিযুক্ত করে শ্রীপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, মানে উল্লাহ চালা জামে মসজিদের সহ-সভাপতি ও  ৭নং ওয়ার্ড বেড়াইদেরচালা এলাকার আওয়ামী লীগের গ্রাম কমিটির সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন সাইফুল ইসলাম।
অভিযুক্ত শাহাবুদ্দিন সরকার ও তার দুই সন্তান শরিফ সরকার ও আরিফ সরকার মসজিদের কালেকশন এর টাকার হিসাব বুঝিয়ে না দিয়ে অসৎ উদ্দেশ্যে টাকা নিয়ে যাওয়ার সময় সাইফুল ইসলাম বাধা দিলে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। একপর্যায়ে অভিযুক্তরা সাইফুল ইসলামকে লাঞ্চিত করে।
পরে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক ডাক্তার আজাদ,সাবেক সভাপতি আবুল কালাম, আলী ভূঁইয়া ও হাফেজ মাওলানা দেলোয়ার হোসেনের সহযোগিতায় তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
এসব অভিযোগ অস্বীকার করে শাহাবুদ্দিন সরকার জানান, আমার বিরুদ্ধে আনীত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। সাইফুল সহ-সভাপতি, টাকা জমা না দিয়ে বরং সে টাকা নিয়ে যাওয়ার একপর্যায়ে আমরা তাকে আটক করে টাকাগুলো রেখেছি।
প্রত্যক্ষদর্শী দেলোয়ার হোসেন জানান, নামাজের পর মুসলিদের দান করা টাকা নিয়ে বাকবিতন্ডা টা শুরু হয়।একপর্যায়ে  মারা মারির আসংখ্যা দেখে আমরা কয়েকজনে মিলে নিয়ন্ত্রণে আনার চেষ্টা করি।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান,এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি,তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।