শ্রীপুরে দেওয়ানী মোকদ্দমার রায় গোপন করে জমি দখল ও স্থাপনা নির্মাণের পাঁয়তারা


Admin   প্রকাশিত হয়েছেঃ   ১৭ মার্চ, ২০২১

মানিক মিয়া, নিজস্ব সংবাদদাতা: গাজীপুরের শ্রীপুরে আদালতের রায় গোপন রেখে জমি বিক্রির পাঁয়তারা চলছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আদালত সূত্রে জানা যায়, শ্রীপুরের বহেরারচালা এলাকার মোঃ নছ মিয়া বাদী হয়ে ২০০২ সালে বেড়াইদেরচালার আজাহার আলী গং ও শহীদুল্লাহ গং এর বিরুদ্ধে মামলা করেন ।

গাজীপুর জেলা বিজ্ঞ আদালতে দেওয়ানী মোকদ্দমা (যার নং- ২৪/২০১২) দায়ের করেন। ওই ঘটনায় দীর্ঘ ৭ বছর তদন্তে শেষে একই আদালতের বিচারক জেলা যুগ্ম জজ মুহাম্মদ আলী আহসান তদন্তপূর্বক দীর্ঘ এক যুগ পর গত (১৩ নভেম্বর ২০১৪) ইং সালে ১০৬.২০ শতাংশ জমির এসএ খতিয়ান-১৪৪৯,১১৯২,১১৮৮, ৯৭ ও এস এ দাগ নং- ৯৬২, ৯৬৩ ও ৯৬৪, আর এস খতিয়ান-১১৫,১১৬,৫৫৭,৫৬২ ও আর এস দাগ নং-৬৮৬৯, ৬৮৭০, ৬৮৭৭ ও ৬৪৩৯। উল্লেখিত এস এ ও আর এস খতিয়ানকে ভুল খতিয়ান আখ্যায়িত করে আদালত রায় প্রকাশ করেন।

প্রতিপক্ষ আজাহার আলী ও শহিদুল্লাহ সম্প্রতি আদালতের রায় গোপন করে প্রতারণার উদ্দেশ্যে ওই জমি বিক্রয় করার জন্য বিভিন্ন ভাবে পাঁয়তারা করছে ।

মোঃ নছ মিয়া জানান, জমি বিক্রয় ও কোন ধরনের স্থাপনা ও নির্মাণ কাজ না করার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। অভিযুক্তদের সাথে যোগাযোগ করেও পাওয়া যায়নি।