শ্রীপুরে নাইস ডেনিমের আয়োজনে তিনদিন ব্যাপী বিজয় মেলার উদ্বোধন


Admin   প্রকাশিত হয়েছেঃ   ১৬ ডিসেম্বর, ২০২১

এস এম জহিরুল ইসলাম গাজীপুর:স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বিজয় দিবস উপলক্ষে সাদ গ্রুপের নাইস ডেনিম লিমিটেড সেজেছে লাল-সবুজের রঙে। বর্ণিল মঞ্চ, তোরণ আর ফেস্টুনে সুসজ্জিত মেলা প্রাঙ্গণ। মহান বিজয় দিবস উপলক্ষে গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা উত্তরপাড়া নাইস ডেনিম লিমিটেড কারখানায় তিনদিন ব্যাপী বিজয় মেলার আয়োজন করেছে কারখানা কর্তৃপক্ষ। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) দুপুরে এই মেলা উদ্বোধন করেন কারখানার ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নূর-ই- ইয়াসমিন ফাতেমা। এসময় লাল সবুজ বেলুন উড়ানো হয়। পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়।

বিজয় মেলাকে বাস্তবায়ন করতে যারা অক্লান্ত পরিশ্রম করছেন তারা হলেন, কারখানার কর্মকর্তা সিনিয়র ম্যানেজার (এইচ আর এডমিন) সোহাগ আহমেদ, সহ ব্যবস্থাপক (প্রশাসন) জসীম উদ্দীন, ব্যবস্থাপক হাফিজ উদ্দিন, ডেপুটি ম্যানেজার মোঃ জুয়েল হোসেন, ইকবাল হোসেন প্রমুখ।

এসময় মঞ্চে শিশুরা কবিতা আবৃত্তি ও দেশাত্মবোধক গান পরিবেশন করেন কারখানার কর্মরত কর্মকর্তা ও কর্মচারীরা। জমকালো এই বিজয় মেলায় রয়েছে বিভিন্ন ধরনের অনুষ্ঠান। মেলার স্টলগুলোতে বিভিন্ন ধরনের পণ্য পাওয়া যাচ্ছে। জমকালো এ আয়োজনে ব্যাপক খুশি কারখানার কর্মকর্তা ও কর্মচারীরা।