শ্রীপুরে বৃষ্টিতে ভিজে ছাত্রলীগ নেতার সেমাই চিনি বিতরণ


Admin   প্রকাশিত হয়েছেঃ   ২৮ জুলাই, ২০২০

এস এম জহিরুল ইসলাম গাজীপুরঃ বাংলাদেশ ছাত্রলীগ গাজীপুর জেলা শাখার বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী মোঃ মাহবুব হাসান শ্রীপুর উপজেলার তিন শতাধিক পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করেছে।

বেলা বাড়ার সাথে সাথে গুড়ি গুড়ি বৃষ্টি, আবার কখনো ভারী বৃষ্টি। ছাত্রলীগ নেতা বৃষ্টিতে ভিজেই হতদরিদ্রদের মাঝে মঙ্গলবার বিকেলে উপজেলার সাতখামাইর এলাকায় সেমাই চিনি ও দুধ বিতরণ করেন।
ছাত্রলীগ নেতা মাহবুব হাসান বলেন, মহামারী কোন ভাইরাসের কারণে নিম্ন আয়ের মানুষগুলো সবচেয়ে বেশি কষ্টে রয়েছে। অনেক মানুষ চাকরীচ্যুত হয়েছে। এ সময় তাদের পাশে সমাজের বিত্তবানদের দাঁড়ানো উচিত। যার যার দিক থেকে সহযোগিতা করা একান্ত প্রয়োজন। গাজীপুর-৩ আসনের সাংসদ মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপির দিক নির্দেশনায় আমি অসহায়  মানুষদের পাশে সব সময় থাকি ও সামাজিক সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চেষ্টা করি।
উল্লেখ্য, বিগত দিনে ছাত্রলীগ নেতা মাহবুব হাসান উপজেলার বিভিন্ন জায়গায় মাঠ বৈঠক করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। এছাড়া উপজেলার বিভিন্ন জায়গায় বৃক্ষরোপণ কর্মসূচি সহ বিভিন্ন সামাজিক কাজে অংশগ্রহণ করে উপজেলার মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে।