শ্রীপুরে বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবীতে মহাসমাবেশ উপলক্ষে সংবাদ সম্মেলন


Admin   প্রকাশিত হয়েছেঃ   ২৩ ডিসেম্বর, ২০২১

এস এম জহিরুল ইসলাম, গাজীপুর:গাজীপুরের শ্রীপুর পৌর মাষ্টারবাড়ী এলাকায় বিএনপির সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় এই সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার মহাসমাবেশের আয়োজন করেছে দলটির স্থানীয় ও কেন্দ্রীয় নেতারা। মহাসমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও গাজীপুর জেলা বিএনপির আহ্বায়ক একেএম ফজলুল হক মিলন সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের বক্তব্য প্রদান করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাঃ রফিকুল ইসলাম বাচ্চু, গাজীপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক কাজী ছাইয়েদুল আলম বাবুল, মহানগর বিএনপির সভাপতি সালাহ উদ্দিন সরকার, সাধারণ সম্পাদক সোহরাব উদ্দিন, শ্রীপুর উপজেলা বিএনপি’র আহবায়ক শাহজাহান ফকির, শ্রীপুর পৌর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট কাজী খান, কেন্দ্রীয় বিএনপি নেতা ডা.শফিকুল ইসলাম, জনাব আবু-তাহের প্রধান (সদস্য সচিব,শ্রীপুর পৌর যুবদল) মর্জিনা আফসারসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

এসময় ফজলুল হক মিলন বলেন,বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং তার চিকিৎসার দাবি যেন আজ গণমানুষের দাবিতে পরিণত হয়েছে।‌‌ আর সেই দাবি আদায়ের লক্ষ্যে গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার আনসার রোড সংলগ্ন মহাসড়কের পাশে এই মহা সমাবেশটি অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন তিনি। তিনি আরও বলেন,প্রশাসন আমাদের মৌখিক অনুমতি দিয়েছে। সেই দাবি করেই বিএনপির এই নেতা বলেন, সমাবেশ সফল করতে আমরা প্রশাসনের সহযোগিতা চেয়েছি। আমাদের এই কর্মসূচি হবে শান্তিপূর্ণ ও সু-শৃঙ্খল।