শ্রীপুরে যুবলীগ নেতাকে মারধর, হামলায় নারীসহ আহত চার


Admin   প্রকাশিত হয়েছেঃ   ৮ নভেম্বর, ২০২১

এস এম জহিরুল ইসলাম, গাজীপুর:গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ রানার উপর হামলার অভিযোগ উঠেছে। একই সাথে বাড়িঘর ভাঙচুর ও পরিবারের নারী সদস্যদের মারধরের ঘটনা ঘটেছে। নারীসহ চারজন আহত হয়েছেন। পরে জাতীয় জরুরী সেবা (৯৯৯) এ ফোন করে পুলিশের সহযোগিতা নিয়েছে ভুক্তভোগী পরিবার। গত রবিবার (০৭ নভেম্বর) বেলা ১১ টার দিকে উপজেলার বেলতলী গ্রামে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে বেলতলী গ্রামের মৃত জাবেদ আলীর ছেলে মাসুদ রানা ৬ জনের নাম উল্লেখ করে শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তরা হলেন, ওই এলাকার মৃত আইয়ুব আলীর ছেলে মোঃ আক্তার (৪০), মোঃ ফাইজ উদ্দীন (৫০) মোঃ মোক্তার (৪৮), মৃত তাইজ উদ্দিনের ছেলে হামিদ মিয়া (৩০), ফাইজ উদ্দীনের ছেলে পারভেজ (২৫), ও মেয়ে ছালমা (২৮)।

সরেজমিনে দেখা গেছে, অভিযুক্তরা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন বিষয়াদি নিয়ে শত্রুতা পোষণ করছে। মাসুদ রানা বাড়ির পাশে টিনের বেড়া স্থাপন করতে গেলে হঠাৎ করে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। এ ঘটনায় নারীসহ চারজন আহত হয়। আহতরা হলেন, মাসুদ রানা ও তাঁর স্ত্রী আছমা খাতুন ও তাঁর মা মিনারা খাতুন ও তাঁর ভাই মোর্শেদ মোল্লা। পরে আহতদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।
শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভুঁইয়া জানান, এ ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া গেছে, খুব শীঘ্রই তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।