শ্রীপুরে শিক্ষককে মারধোর লাঞ্ছিতের অভিযোগ


Admin   প্রকাশিত হয়েছেঃ   ২৮ জুন, ২০২১

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে শিক্ষক আহসান উদ্দিনকে পথরোধ করে মারপিট, লাঞ্ছিত ও সপরিবারে মিথ্যা মামলায় জড়ানোর হুমকির অভিযোগ পাওয়া গেছে। সে উপজেলার গোসিংগা ইউনিয়নের চিনাশুখানিয়া উচ্চ বিদ্যালয়ের জ্যেষ্ঠ শিক্ষক। এ ব্যাপারে রোববার (২৭ জুন) শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। শ্রীপুর মধ্য বাজারের মৃত সাহাজ উদ্দিনের ছেলে নূরু মিলিটারীকে এ ঘটনায় অভিুযক্ত করা হয়।

অভিযোগে জানা গেছে, পারিবারিকভাবে অভিযুক্ত নূরু মিলিটারীর সাথে শিক্ষকের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। বৃহষ্পতিবার (২৪ জুন) রাত আনুমাণিক আটটার দিকে শ্রীপুর বাজার মসজিদের পাশে একটি দোকানে ডেকে শিক্ষককে ডেকে নেয় অভিযুক্ত নূরু মিলিটারী। সেখানে নানা ধরনের বাক বিতন্ডায় শিক্ষকের কাছে চঁাদাও দাবী করে। ওই স্থান থেকে চলে যাওয়ার সময় অভিযুক্ত শিক্ষককে পথরোধ করে লাঞ্ছিত ও শ্বাসরোধের চেষ্টা করে। পরে তাকে সপরিবারে মিথ্যা মামলায় জড়ানোর হুমকি প্রদান করে। আহত ওই শিক্ষককে প্রথমে শ্রীপুর উপজেলা স্বান্থ্য কমপ্লেক্স ও পরে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়।

এ ব্যাপারে অভিযুক্ত নূরু মিলিটারী বলেন, ওই শিক্ষকের অভিযোগগুলো মিথ্যা ও ভিত্তিহীন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, শিক্ষকের লিখিত অভিযোগ পাওয়া গেছে। ঘটনা তদন্তে একজন কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়েছে।