শ্রীপুরে সহোদর ভাইকে হত্যা! মামলা তুলে নিতে স্ত্রী সন্তানদের হুমকি! 


Admin   প্রকাশিত হয়েছেঃ   ২৭ ডিসেম্বর, ২০২১

গাজীপুর:গাজীপুরের শ্রীপুরে আলোচিত হত্যাকান্ড ভাইয়ের ভাই খুন! উপজেলার রাজাবাড়ী ইউনিয়নের মালিপাড়া গ্রামে ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় হত্যা মামলার আসামিরা জামিনে বের হয়ে মামলার বাদী নিহতের স্ত্রী মাহমুদা ইয়াসমিন কে মামলা তুলে নিতে হুমকি ধামকি দিয়ে বসতবাড়ি থেকে উচ্ছেদের পাঁয়তারা করছে। ছাগলে লেবু গাছ খাওয়াকে কেন্দ্র করে বড় ভাই মকবুল ও ভাবী শিউলী আক্তার ছোট ভাই মমিন মোল্লা কে ২০১৮ সালের ফেব্রুয়ারিতে বেধড়ক পিটিয়ে হত্যা করে। এবিষয়ে তাৎক্ষণিক শ্রীপুর থানা অভিযান চালিয়ে মামলার দ্বিতীয় আসামি শিউলি আক্তারকে গ্রেপ্তার করে‌। প্রধান আসামি মকবুল দীর্ঘদিন যাবৎ পলাতক থাকলেও আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।পরে দীর্ঘ সময় কারাবাস শেষ করে জামিনে মুক্তি মেলে।

সম্প্রতি আসামি মকবুল, তার স্ত্রী শিউলি ও সহযোগী আকরামের বিরুদ্ধে শ্রীপুর থানায় ন্যায় বিচার চেয়ে লিখিত অভিযোগ করেছেন মাহমুদা ইয়াসমিন।

মাহমুদা ইয়াসমিন জানান, মানসিক নির্যাতন ও হুমকি ধামকিসহ বাবা হারা তিন সন্তানকে নিত্যদিন সঙ্গী হিসেবে নিয়ে দিন কাটাচ্ছেন। বসতভিটা থেকে উচ্ছেদের জন্য এবং মামলা তুলে নেওয়ার জন্য বাড়িতে বসে বিভিন্ন সময় গালিগালাজ সহ হুমকি দিচ্ছেন। এ বিষয়ে তিনি প্রশাসনসহ ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে ন্যায় বিচারের জন্য সহযোগিতা চেয়েছেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) খোন্দকার ইমাম হোসেন জানায়, হত্যার এবিষয়ে আসামিরা জামিনে মুক্তি পেয়েছেন। নতুন করে মামলার বাদীকে হুমকি দেওয়ার অভিযোগের প্রেক্ষিতে তদন্ত পূর্বক আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।