শ্রীপুরে সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে সরকারের উন্নয়নের প্রামাণ্য চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত


Admin   প্রকাশিত হয়েছেঃ   ১ এপ্রিল, ২০২১

প্রতিনিধি গাজীপুর:

গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষ্যে সুবর্ণ জয়ন্তী ও মাননীয় সরকারের উন্নয়নের প্রামাণ্য চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

বরিবার বিকেলে কাওরাইদ রেলওয়ে ষ্টেশন সংলগ্ন মুক্ত মঞ্চে কাওরাইদ ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আশরাফুজ্জামান মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাওরাইদ ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট শিল্পপতি ও আওয়ামীলীগ নেতা মোঃ শারফুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও কাওরাইদ ইউনিয়নকে মাদক সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তোলার অঙ্গীকার ব্যক্ত করেন। এছাড়াও তিনি মনোনয়ন পেলে কাওরাইদ ইউনিয়ন বাসির সেবক হয়ে কাজ করবেন বলেও জানান।

এসময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কাওরাইদ ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল কাশেম, কাওরাইদ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক তাইজ উদ্দিন, কাওরাইদ ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ প্রমুখ।