শ্রীপুরে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মারধর মোটরসাইকেল ভাঙচুর


Admin   প্রকাশিত হয়েছেঃ   ২৫ ডিসেম্বর, ২০২১

গাজীপুর প্রতিনিধি:গাজীপুরের শ্রীপুরে তেলিহাটি ইউনিয়ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ফরিদ আহমেদ সরকারের (আনারস) নির্বাচনী প্রচারণা বহরে হামলার অভিযোগ উঠেছে। আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আব্দুল বাতেন সরকারের সমর্থকদের বিরুদ্ধে এ অভিযোগ করেন স্বতন্ত্র প্রার্থী ফরিদ আহমেদ সরকার। হামলায় পাঁচজন আহত হয়েছে ও মটরসাইকেল ভাংচুর করা হয়েছে বলে তিনি জানান। শুক্রবার (২৪ ডিসেম্বর) রাত সন্ধ্যা ৭টায় উপজেলার তেলিহাটি ইউনিয়নের ছাতির বাজারে এ ঘটনা ঘটে।

আহতরা হলো, স্বতন্ত্র প্রার্থীর কর্মী জহিরুল ইসলাম, আব্দুর সামাদ মাদবর, আব্দুর রউফ, আব্দুস সালাম এবং সানি। তাদেরকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

স্বতন্ত্র প্রার্থী ফরিদ আহমেদ সরকার আরও বলেন, শুক্রবার সন্ধ্যার পর থেকে ইউনিয়নের আবদার ও লোহাই বাজার এলাকায় গণসংযোগ শেষে টেপির বাড়ি (ছাতির বাজার) উচ্চ বিদ্যালয় মাঠে কর্মীসমর্থকরা মোটরসাইকেল রাখলে হঠাৎ করে কয়েকটি মোটরসাইকেল হামলা চালিয়ে ভাংচুর করে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আব্দুল বাতেন সরকারের কর্মী-সমর্থকেরা। এ সময় তার প্রচারণায় ব্যবহৃত মাইক, হ্যান্ড মাইক, ১৫টি মোটরসাইকেল ভাংচুর করে ও কয়েকটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এতে তার পাঁচজন কর্মী গুরুতর আহত হয়।

এ বিষয়ে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আব্দুল বাতেন সরকারের মুঠোফোনে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন ছিল। ঘটনাস্থল পরিদর্শন করে জানা গেছে কোনো মারামারি বা হামলা এবং মোটরসাইকেল ভাংচুরের ঘটনা ঘটেনি। তবে আওয়ামীলীগ দলীয় প্রার্থীর কিছু লোক স্বতন্ত্র প্রার্থীর জনসংযোগস্থলের কাছে গেলে উত্তেজনা সৃষ্টি হয়েছিল। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে।